জকিগঞ্জে বিশ্ব মানবাধিকার দিবসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে বিশ্ব মানবাধিকার দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে এসডিএস’র উদ্যোগে ও এলআরডির সহযোগীতায় জকিগঞ্জ প্রেসক্লাবে ঘুরে দাঁড়াবো আবার, সবার জন্য মানবাধিকার প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসডিএস’র নির্বাহী পরিচালক আব্দুল হামিদের সভাপতিত্বে ও জোবায়ের আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প কর্মকর্তা তোফাজ্জল হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু তাহের চৌধুরী, জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, প্রভাষক রফিকুল ইসলাম, সমাজসেবী আফতাব আহমদ, সাবেক ভারপ্রাপ্ত মেয়র বাবুল হোসাইন, জকিগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, মা-মনি মহিলা সমিতির সভাপতি সুপ্তা রানী বিশ্বাস প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সর্বক্ষেত্রে মানবাধিকার লঙ্গিত হচ্ছে। মানবাধিকার প্রতিষ্টায় সবাই সচেতন হতে হবে। মানবাধিকার রক্ষায় অন্যর যাতে ক্ষতি না হয় সেই দিকটিও বিবেচনায় রাখা প্রয়োজন। সমাজ, দেশ তথা বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে মানবাধিকার প্রতিষ্টার কোন বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর